1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অফিস খুললেও চলতি সপ্তাহে থাকবে ছুটির আমেজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৪৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পবিত্র ঈদুল আজহার ছুটি শেষে অফিস খুলছে। মঙ্গলবার (১২ জুলাই) অফিস খুললেও চলতি সপ্তাহে অফিস-আদালতে থাকবে ঈদের আমেজ। অনেকেই ঈদের ছুটির সঙ্গে নিয়েছেন বাড়তি ছুটি। ফলে আগামী রোববারের আগে অফিস-আদালতে স্বাভাবিক অবস্থা ফেরার সম্ভাবনা কম।

সোমবার (১১ জুলাই) সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তিন দিনের ছুটি শেষ হচ্ছে। মঙ্গলবার থেকে অফিস-আদালত, ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলবে।

রোববার (১০ জুলাই) সারাদেশে উদযাপিত হয় পবিত্র ঈদুল আজহা। ঈদ উপলক্ষে ৯, ১০ ও ১১ জুলাই (শনিবার, রোববার ও সোমবার) সরকারি সাধারণ ছুটি। ঈদের ছুটির আগে দিন ছিল শুক্রবার সাপ্তাহিক ছুটি।

আরও পড়ুন: ঈদ শেষে ঢাকায় ফিরতে শুরু করেছে মানুষ

এর আগে গত বৃহস্পতিবার ছিল ঈদের আগে শেষ কর্মদিবস। সেই হিসেবে টানা চার দিন ঈদের ছুটি শেষে আজ অফিস খুলছে। যদিও সপ্তাহের শুরুতে ঈদ হওয়ায় পুরো সপ্তাহই ছুটির আমেজে কাটার সম্ভাবনা দেখছেন অনেকেই।

ঈদুল আজহা উপলক্ষে ৮ থেকে ৯ জুলাই পর্যন্ত ৬৫ লাখ ৭৮ হাজার ৮৬৬ জন মানুষ ঢাকা ছেড়েছিল। ঢাকার বাইরে যাওয়া সিমের হিসাব দিয়ে এমনটি জানিয়েছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। রোববার (১০ জুলাই) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ তথ্য জানান তিনি।

গত ঈদুল ফিতরে এই সংখ্যা ছিল প্রায় ৮৬ লাখ। তবে এই হিসাব গড়ে জনপ্রতি সিমের সংখ্যায় ধরা হয়েছে। ১৮ বছরের নিচে কেউ এই হিসেবের মধ্যে পড়ে না।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..